• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বায়ার ক্রপ সায়েন্সের পরিচালনায় ভায়েগো কাপ ফুটবল প্রতিযোগিতা ভাতারে

পূর্ব বর্ধমানের ভাতারের নিত্যানন্দপুর ফুটবল ময়দানে বায়ার ক্রপ সায়েন্স-এর পরিচালনায় এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতা ভায়েগো কাপ ২০২৪ অনুষ্ঠিত হয়। নিত্যানন্দপুর নেতাজি সংঘ তারামা কৃষি কল্যাণ ও ব্যানার্জি কৃষি ভান্ডারের সহযোগিতায় সুষ্ঠু আবহে খেলা সমাপ্ত হওয়ার পাশাপাশি কৃষকদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ৩০০০ জন কৃষকদের মধ্যে লটারি প্রতিযোগিতার আয়োজন ও এক মনোজ্ঞ

পূর্ব বর্ধমানের ভাতারের নিত্যানন্দপুর ফুটবল ময়দানে বায়ার ক্রপ সায়েন্স-এর পরিচালনায় এক দিবসীয় ফুটবল প্রতিযোগিতা ভায়েগো কাপ ২০২৪ অনুষ্ঠিত হয়। নিত্যানন্দপুর নেতাজি সংঘ তারামা কৃষি কল্যাণ ও ব্যানার্জি কৃষি ভান্ডারের সহযোগিতায় সুষ্ঠু আবহে খেলা সমাপ্ত হওয়ার পাশাপাশি কৃষকদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ৩০০০ জন কৃষকদের মধ্যে লটারি প্রতিযোগিতার আয়োজন ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়। প্রদর্শনী ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় মুখোমুখি হয় মুসুরি আদিবাসী একাদশ এবং নর্জালাল ভাই একাদশ। ২-০ গোলে জয় লাভ করে নর্জালাল ভাই একাদশ।

জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে খেলার সূচনা করেন সাউথ বেঙ্গল কমার্শিয়াল এরিয়া মার্কেটিং ম্যানেজার আশরাফুল চৌধুরী ও পূর্ব বর্ধমান জেলা কাস্টমার কানেক্ট ম্যানেজার গৌরব ভট্টাচার্য। সঙ্গে ছিলেন ডিস্ট্রিবিউটার বন্ধু চন্দন ব্যানার্জি, স্বপন নন্দী, রাজদীপ মন্ডল, বিশেষ সহযোগিতায় পরিবেশ বন্ধু কল্যাণ বসু সহ অন্যান্য ডিলার বন্ধুরা। বর্তমান সময়ে মাঠের খেলা ছেড়ে মোবাইলের খেলার প্রতি আসক্তি হয়েছে যুবসমাজের। তাই একাধারে যুবসমাজকে খেলার মাঠে এনে জাতির মেরুদন্ডকে সঠিক পথে চালনা করা। অন্যদিকে কৃষি হল বাংলার ভিত্তি, এই ভিত্তিকে আরও সুদৃঢ় করতে কৃষি ফসল ফলনের অগ্রগতি বৃদ্ধির লক্ষ্যেই এই কর্মসূচি গ্রহণ করা হয়।