• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

এবার পোশাকে আগুন ধরিয়ে উরফি চমক 

নিজের পোশাকেই আগুন ধরিয়ে দিলেন উরফি। আর তাতেই বিপত্তি। পুড়ে গেল তাঁর দেহের কিছু অংশ।

উরফি জাভেদ নামটা বললেই মনে পড়ে উদ্ভট পোশাক পরা বা না পরা এক নারী। তিনি নিজেকে ছকভাঙা ফ্যাশন জ্ঞানী বললেও নিন্দুকেরা বলেন অশ্লীলতা । কখনো জুতো তো কখনো পোশাকে নতুনত্বের ছোঁয়া দিয়ে হামেশাই চমকে দেন তিনি। পোশাকে বদল আনতে সিদ্ধহস্ত। অনুরাগীদের নজর আকর্ষণ করতে এ বার যেন কয়েক ধাপ এগিয়ে গেলেন নেটপ্রভাবী। নিজের পোশাকেই আগুন ধরিয়ে দিলেন উরফি। আর তাতেই বিপত্তি। পুড়ে গেল তাঁর দেহের কিছু অংশ। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো।

টেলিভিশনের হাত ধরে রুপোলি পর্দায় সফর শুরু। তার পর রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে প্রচারের আলোয় আসেন তিনি। এ বার তাঁকে দেখা যাবে ওটিটির পর্দায়। ওয়েব সিরিজ়ের নাম ‘ফলো কারলো ইয়ার’। উরফির জীবনের ওঠাপড়া তুলে ধরবে এই সিরিজ়। তারই প্রচারমূলক অনুষ্ঠানে এসে পোশাকে আগুন ধরিয়ে দেন নিজেই। তাঁর এই বিশেষ পোশাকের কারণেই দুর্ঘটনার কবলে পড়লেন তিনি।

কালো রংয়ের শরীর চাপা পোশাক। নীচের দিকে বৃত্তের মতো মোড়ক। মঞ্চে উপস্থিত হয়েই নিমেষের কারসাজিতে বৃত্তাকার অংশে আগুন ধরিয়ে দেন উরফি। সেই অগ্নিশিখায় পুড়ে যায় তাঁর ভ্রু ও চোখের পাতা। যদিও ভিডিয়োটি পোস্ট করে উরফি লেখেন, ‘‘আমার ভ্রু, চোখের পাতা পুড়েছে। তবে সার্থক হয়েছে সবটা।” দুর্ঘটনায় যদিও উরফির খুব বেশি ক্ষতি হয়নি এই রক্ষে।