• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

সৃজনশীলতা সঙ্গে কারুকার্যে ভরপুর জনের তৈরি নতুন পোশাক

সংগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে সূক্ষ্মভাবে কারুকাজ করা ব্লেজার যা হাতে আঁকা মোটিফ দিয়ে সজ্জিত, প্রতিটি জনের নকশা এবং কারুকার্যের দক্ষতার প্রমাণ।

সদ্যই লঞ্চ হয়ে গেল পুরুষদের জন্য। ফ্যাশন ডিজাইনার জন সেনগুপ্তর নতুন কালেকশন। সৃজনশীলতা এবং কারুকার্যের ভরপুর জনের তৈরি পুরুষদের নয়া কালেকশনগুলি সমসাময়িক ফ্যাশনে একটি নতুন মাত্রা যোগ করেছে। অ্যাক্রোম্যাটিক রঙের স্কিমকে আলিঙ্গন করে যত্ন সহকারে কালো রঙে হাতে আঁকা, জনের সংগ্রহে রয়েছে অনন্য ব্লেজার, ওয়েস্ট কোট এবং ট্রাউজার্স, বিশেষভাবে আধুনিক তরুণদের জন্য উপযোগী।

হ্যান্ড পেইন্টিংয়ের সাথে ক্লাসিক ডিজাইনের সংমিশ্রণ করে, জন এমন পোশাক তৈরী করার লক্ষ্য নিয়েছিলেন, যেগুলি কেবল আড়ম্বরপূর্ণ নয়, বরং একটি অনন্য শৈল্পিক বর্ণনাও বহন করে। সংগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে সূক্ষ্মভাবে কারুকাজ করা ব্লেজার। যা হাতে আঁকা মোটিফ দিয়ে সজ্জিত, প্রতিটি জনের নকশা এবং কারুকার্যের দক্ষতার প্রমাণ। জন তাঁর পোশাকগুলিতে ব্যবহার করেন সাস্টেনেবল কাপড় এবং উৎপাদন শৈলী।

আজকের তরুণদের গতিশীল জীবনধারার সাথে প্রতিধ্বনিত করার জন্য ডিজাইন করা কোমর কোট এবং ট্রাউজার্স দ্বারা এই স্টেটমেন্টের অংশগুলি পরিপূরক। মডেল রপাক্স ও উদিত। হেয়ার স্টাইল করেছেন মাহি দেবনাথ।