• facebook
  • twitter
Saturday, 28 September, 2024

কে এই জেসমিন ওয়ালিয়া, যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন হার্দিক

কার জন্য নাতাশাকে ছাড়লেন হার্দিক?

অভিনেত্রী-মডেল নাতাশা স্তানকোভিচের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন ভারতীয় টিমের তারকা ক্রিকেটার হার্দিক পাণ্ড্য। কিন্তু কার জন্য নাতাশাকে ছাড়লেন হার্দিক, আপাতত সেই নিয়ে আলোচনায় মেতে নেটিজেনরা। এরই মধ্যে বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যা থেকে এটা স্পষ্ট যে এক বিদেশিনীকে মন দিয়েছেন হার্দিক।

ব্রিটিশ গায়িকা এবং টেলিভিশন ব্যক্তিত্ব জেসমিন হলেন হার্দিকের ‘মনের মানুষ’। নেটিজেনরা অন্তত তেমনটাই দাবি করেছেন। গ্রিসের কয়েকটি জায়গায় ছবি সোশাল মিডিয়ায় আলাদা ভাবে পোস্ট করেছেন হার্দিক-জেসমিন। আর সেই সব ছবি ঘিরেই নতুন জল্পনা দানা বেঁধেছে। অনেকেই বলছেন, দু’জনের একই সঙ্গে ছুটি কাটাচ্ছেন গ্রিসে।

ব্রিটিশ গায়িকা ও টেলিভিশন ব্যক্তিত্ব জেসমিন ইংরেজি, পঞ্জাবি ও হিন্দিতে গান গেয়েছেন। ২০১৭ সালে তিনি জ্যাক নাইটের সঙ্গে বম ডিগি প্রকাশ করেছিলেন। যা তুমুল জনপ্রিয় হয়েছিল। দ্য ওনলি ওয়ে ইজ এসেক্স (২০১০) নামের রিয়ালিটি টিভি সিরিজে তিনি প্রথম কাজ করেন।

শুধু টেলিভিশনেই সীমাবদ্ধ থাকেননি জেসমিন। ২০১৪ সালের ফেব্রুয়ারিতে একটি ইউটিউব চ্যানেল শুরু করেন এই ব্রিটিশ গায়িকা। জ্যাক নাইট এবং অলি গ্রিন মিউজিকের শিল্পীদের গাওয়া গান নিজে গেয়ে আপলোড করতেন জেসমিন।

দেশি রাস্কেলস ২ (২০১৫) সিনেমায় দেখা গিয়েছিল জেসমিনকে। তাঁর প্রাক্তন প্রেমিক রস ওয়ার্সউইকও এই সিনেমায় কাজ করেন। জেসমিন জ্যাক নাইটের সহযোগিতায় ২০১৬ সালে তাঁর প্রথম একক অ্যালবাম দম ডি ডি দম প্রকাশ করেছিলেন। ২০১৮ সালে ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিতে বম ডিগি গানের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

এদিকে হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতেই ভারত ছেড়ে সার্বিয়ায় ফিরে যান নাতাশা। তারপর থেকে ক্রমাগত মানসিক অত্যাচর ও প্রতারণা সংক্রান্ত পোস্ট লাইক দিয়েছেন নাতাশা স্তানকোভিচ। এরই মধ্যে প্রকাশ্যে আসে হার্দিক-জেসমিনের মাখোমাখো সম্পর্কের কথা।