• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

অসমে, ৫ কানওয়ার যাত্রীকে পিষে দিল ট্রাক

ভয়াবহ দুর্ঘটনা অসমের কোকরাঝাড়ে। সেখানে ৫ কানওয়ার যাত্রীকে পিষে দিল একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৫ জনের। আহত হয়েছেন একজন। রাস্তায় পুণ্যার্থীদের ভিড় থাকা সত্বেও ঘাতক ট্রাকটি কেন তীব্র গতিতে ছিল, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠছে নেটিজেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে,

ভয়াবহ দুর্ঘটনা অসমের কোকরাঝাড়ে। সেখানে ৫ কানওয়ার যাত্রীকে পিষে দিল একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৫ জনের। আহত হয়েছেন একজন। রাস্তায় পুণ্যার্থীদের ভিড় থাকা সত্বেও ঘাতক ট্রাকটি কেন তীব্র গতিতে ছিল, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যা দেখে শিউরে উঠছে নেটিজেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি কোকরাঝাড়ের কাচুগাঁওয়ে ঘটেছে। কাচুগাঁওয়ের মহামায়া মন্দিরের কাছে ২৭ নম্বর জাতীয় সড়কের উপর এই ঘটনাটি ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কানওয়া যাত্রীদের গাড়িতে ধাক্কা দেয়। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫ কানওয়ার যাত্রীর। আহত হয়েছেন ১ জন কানওয়ার যাত্রী। ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটল তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, বিগত কিছুদিন ধরে বারেবারে শিরোনামে কানওয়ার যাত্রীদের মৃত্যুর খবর। কখনও বিদ্যুৎপৃষ্ট হয়ে কখনও আবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন কানওয়ার যাত্রীরা। অন্যদিকে বিহারের জেহানাবাদে পুণ্যলাভের আশায় ফের মর্মান্তিক দুর্ঘটনা। শ্রাবণ মাসের চতুর্থ সোমবার মহাদেবের জলাভিষেকের জন্য বিহারের সিদ্ধেশ্বরনাথ মন্দিরে জড়ো হয়েছিলেন পুণ্যার্থীরা। সেখানেই ভিড়ের চাপে পদপিষ্ট হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৫ জন মহিলা। পাশাপাশি আহত হয়েছেন আরও ৩৫ জন।