• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

যোধপুর পার্কের ক্যাফেতে বিস্ফোরণ, জখম কর্মী

বিস্ফোরণের শব্দ শুনে আতঙ্কে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা

নিজস্ব প্রতিনিধি: রাতে বন্ধ হয়েছিল ক্যাফে। সকালে তা খুলতেই ঘটল বিস্ফোরণ। বিস্ফোরণে জখম এক কর্মী। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় ওই কর্মীকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে l

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকাল সাড়ে এগারোটা নাগাদ ২৪০ যোধপুর পার্কের ওই ক্যাফে খোলেন কর্মী চন্দ্রকুমার গুরুং (২৬)। তিনি সিকিমের বাসিন্দা বলেই জানাচ্ছে পুলিশ। সূত্রের খবর, ক্যাফের‍ শার্টার খুলতেই ঘটে বিস্ফোরণ। বিস্ফোরণের তীব্রতায় লোহার শার্টারসহ কর্মী উড়ে এসে পড়ে রাস্তার উল্টো ফুটে। আগুন ধরে যায় ক্যাফেতে। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুর হাসপাতালে।

স্থানীয়দের মাধ্যমেই খবর যায় লেক থানা এবং দমকলে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান, সারারাত ধরে গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস লিক করে। শার্টার খুলতেই তাতে কোনও কারণে বিস্ফোরণ ঘটে।

স্থানীয় সূত্রে খবর, তিনতলা বাড়ির নিচের তলায় প্রায় এক বছর আগে দোকান ভাড়া নিয়ে ক্যাফে চালু হয়। তিনতলা বাড়ির উপর তলাতেই থাকেন দোকানের মালিক দেবপ্রিয়া দাস। তিনি বলেন, “আমাদের কাছে এক বছর আগে ভাড়া নেওয়া হয়েছিল ক্যাফে খোলার জন্য। সকালে বিকট আওয়াজ কানে আসে। গিয়ে দেখি ক্যাফে থেকে আগুন বেরিয়ে আসছে। এক কর্মী রাস্তায় পড়ে ছটফট করছে”।