• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

পদকের দৌলতে স্বপ্নিলের পদোন্নতি

দিল্লি: একটা অলিম্পিক্স পদক রাতারাতি স্বপ্নিল কুসালের জীবন বদলে গেল। স্বপ্নিল মধ্য রেলওয়ের কর্মী। এক দশকেরও বেশি তিনি সেখানে চাকরি করছেন। কিন্তু চাকরি জীবনে তাঁর কোনও পদোন্নতি হয়নি। তবে অলিম্পিক্স গেমসে ৫০ মিটার রাইফেল থ্রি পজিশন ইভেন্টে ব্রোঞ্জ পদক পাওয়ার পরেই তাঁর প্রমোশন হলো। এতদিন তিনি অবহেলিত ছিলেন। শুধু প্রমাশন নয়, সরাসরি অফিসার হয়ে গেলেন স্বপ্নিল।

দিল্লি: একটা অলিম্পিক্স পদক রাতারাতি স্বপ্নিল কুসালের জীবন বদলে গেল। স্বপ্নিল মধ্য রেলওয়ের কর্মী। এক দশকেরও বেশি তিনি সেখানে চাকরি করছেন। কিন্তু চাকরি জীবনে তাঁর কোনও পদোন্নতি হয়নি। তবে অলিম্পিক্স গেমসে ৫০ মিটার রাইফেল থ্রি পজিশন ইভেন্টে ব্রোঞ্জ পদক পাওয়ার পরেই তাঁর প্রমোশন হলো। এতদিন তিনি অবহেলিত ছিলেন। শুধু প্রমাশন নয়, সরাসরি অফিসার হয়ে গেলেন স্বপ্নিল। ২০১৫ সালে মধ্য রেলওয়ের চাকরিতে যোগ দিয়েছিলেন। একাধিকবার তিনি পদোন্নতির জন্য অনুরোধ করেছিলেন রেলওয়ে আধিকারিকদের কাছে। কিন্তু কোনও অনুরোধই তাঁর জন্য জায়গা পায়নি।

এমনকি কেউ কোনও কথা বলতেও রাজি হননি তাঁর হয়ে। এবারে মধ্য রেলওয়ের সহকারি স্পোর্টস অফিসার রঞ্জিৎ মাহেশ্বরী জেনারেল ম্যানেজারের সঙ্গে কথা বলেছেন এবং তাঁর ডবল প্রমোশন হবে, তা জানিয়ে দিয়েছেন। টিকিট কালেক্টর থেকে স্বপ্নিল অফিসার অন স্পেশাল ডিউটি পদে যাচ্ছেন। ইতিমধ্যেই তাঁর কাছে প্রমোশনের কথা জানানো হয়েছে।