• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

আনন্দপুর রেস্তরাঁর উপর হামলায় পাকড়াও মূল অভিযুক্ত, গ্রেফতার বেড়ে ৪

নিজস্ব প্রতিনিধি, কলকাতা:  আনন্দপুর রেস্তরাঁয় হামলার মূল অভিযুক্ত সঞ্জয় দাসকে বুধবার রাতে  গ্রেফতার করল আনন্দপুর থানার পুলিশ। বত্রিশ বছরের সঞ্জয় নেতাজি সুভাষ নগরের বাসিন্দা। অন্যদিকে, বৃহস্পতিবার ভোর তিনটে নাগাদ গ্রেফতার করা হয় রেস্তরাঁ হামলার আরও এক অভিযুক্ত চব্বিশ বছরের বিশ্বজিত মন্ডল ওরফে টাইগারকে। তিনি আনন্দপুর থানার মুন্ডাপাড়ার বাসিন্দা। এদিন ভোর রাতে তাঁর বাড়ির সামনে থেকেই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা:  আনন্দপুর রেস্তরাঁয় হামলার মূল অভিযুক্ত সঞ্জয় দাসকে বুধবার রাতে  গ্রেফতার করল আনন্দপুর থানার পুলিশ। বত্রিশ বছরের সঞ্জয় নেতাজি সুভাষ নগরের বাসিন্দা। অন্যদিকে, বৃহস্পতিবার ভোর তিনটে নাগাদ গ্রেফতার করা হয় রেস্তরাঁ হামলার আরও এক অভিযুক্ত চব্বিশ বছরের বিশ্বজিত মন্ডল ওরফে টাইগারকে। তিনি আনন্দপুর থানার মুন্ডাপাড়ার বাসিন্দা।

এদিন ভোর রাতে তাঁর বাড়ির সামনে থেকেই তাঁকে গ্রেফতার করে আনন্দপুর থানার পুলিশ। প্রসঙ্গত, সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ ইএম বাইপাসের ধারে এক রেস্তরাঁয় হামলা চালায় দশ থেকে বারোজন দুষ্কৃতী। ভাঙচুর করা হয় রেস্তরাঁর পার্কিয়ে দাঁড়িয়ে থাকা একাধিক গাড়িও। ভাঙচুর চলে রেস্তরাঁর ভিতরেও। রেস্তরাঁর ম্যানেজার নারায়ণ সিং ঘটনার পরে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

তদন্তে  মঙ্গলবারই গ্রেফতার করা হয় দীপঙ্কর দাস এবং মহীন্দ্রপ্রসাদ গুপ্ত নামে দুই অভিযুক্তকে। তাঁরা দু’জনেই আনন্দপুরের বাসিন্দা বলেই খবর। রেস্তরাঁর উপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতারির সংখ্যা বেড়ে দাঁড়াল চার। ঠিক কী কারণে রেস্তরাঁয় হামলা চলেছিল, তার পিছনে পুরনো কোনও শত্রুতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের কর্তারা।