• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

হাসপাতালের নিরাপত্তারক্ষীদের হাতে মার খেলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট

অঙ্কিতা আচার্য, নদিয়া: হাসপাতালের নিরাপত্তারক্ষীদের হাতে মার খেলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট। হৈ চৈ কাণ্ড নদিয়ার কল্যাণীতে।  সূত্রের খবর, নদিয়ার কল্যাণীর গান্ধী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি ডেপুটি ম্যাজিস্ট্রেটের ভাই। শনিবার অসুস্থ ভাইকে খাবার দিতে আসেন ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার বালা ও তাঁর আর এক ভাই প্রশান্ত কুমার বালা সহ কয়েকজন আত্মীয়। ঘটনায় অভিযুক্ত দুই সিকিউরিটিকে গ্রেপ্তার করেছে কল্যাণী

অঙ্কিতা আচার্য, নদিয়া: হাসপাতালের নিরাপত্তারক্ষীদের হাতে মার খেলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট। হৈ চৈ কাণ্ড নদিয়ার কল্যাণীতে।  সূত্রের খবর, নদিয়ার কল্যাণীর গান্ধী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি ডেপুটি ম্যাজিস্ট্রেটের ভাই। শনিবার অসুস্থ ভাইকে খাবার দিতে আসেন ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার বালা ও তাঁর আর এক ভাই প্রশান্ত কুমার বালা সহ কয়েকজন আত্মীয়। ঘটনায় অভিযুক্ত দুই সিকিউরিটিকে গ্রেপ্তার করেছে কল্যাণী থানার পুলিশ৷

খাবার দিতে হাসপাতালে ঢুকতে গেলে নিরাপত্তারক্ষীরা বাধা দেয় প্রশান্ত কুমার বালাকে, এমনটাই অভিযোগ। বাধা দিলে প্রশান্ত বাবুর সঙ্গে গান্ধী মেমোরিয়াল হাসপাতালের নিরাপত্তারক্ষীদের সাথে শুরু হয় বচসা। অভিযোগ, এরপর প্রশান্তবাবুকে বেধড়ক মারধর করে নিরাপত্তারক্ষীরা। ভাইকে মার খেতে দেখে বাঁচাতে যায় ডেপুটি ম্যাজিস্ট্রেট। অভিযোগ, নিরাপত্তারক্ষীরা ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার বালাকেও ব্যাপক মারধর করে। সুশান্ত বাবুর মুখ মেরে ফাটিয়ে দেয় নিরাপত্তারক্ষীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কল্যাণী থানার পুলিশ। আটক করা হয় ২ জন নিরাপত্তারক্ষীকে।

এই প্রসঙ্গে ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার বালা বলেন, আমার বাড়ি নদিয়ার তেহট্টে। আমার এক ভাই কল্যাণী গান্ধী মেমোরিয়াল হাসপাতালে ভর্তি। এদিন ভাইকে খাবার দিতে যাওয়ার সময় হাসপাতালের নিরাপত্তারক্ষীরা তাঁকে এবং তাঁর ভাই প্রশান্তকে বেধড়ক মারধর করে।

এই ঘটনা প্রসঙ্গে হাসপাতালের সুপার বলেন, এই ধরনের একটি ঘটনা ঘটেছে। তবে হাসপাতালে একটি নিয়ম রয়েছে। রোগীদের খাবার দেওয়ারও একটি নির্দিষ্ট সময় রয়েছে। সেই সময় পেরিয়ে গেলে কোনও রোগীর সাথে দেখা করা যায় না। ডেপুটি ম্যাজিস্ট্রেট সেই সময়ের মধ্যে আসতে পারেননি। ফলে নিরাপত্তারক্ষীরা তাঁদেরকে বাধা দেয়। এই বাধা দেওয়ায় ডেপুটি ম্যাজিস্ট্রেট ও তাঁর ভাই উত্তেজিত হয়ে পড়েন। শুরু হয় কথা কাটাকাটি। সেখান থেকেই হাতাহাতি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এই ঘটনায় কল্যাণী থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তদন্ত করে দেখছে।