• facebook
  • twitter
Friday, 18 October, 2024

চাকরির দেওয়ার নামে প্রতারণা! আটক নার্সিং কলেজের প্রধান

নিজস্ব প্রতিনিধি : চাকরির দেওয়ার নামে নেওয়া হয়েছিল কয়েক লক্ষ টাকা। কিন্তু অভিযোগ, পড়া শেষ হয়ে গেলেও চাকরি পাননি বেসরকারি নার্সিং কলেজের কোনও পড়ুয়া। ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাতে উত্তেজনা ছড়ায় গড়িয়ার শ্রীনগর এলাকায়।পড়ুয়াদের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই নার্সিং কলেজের প্রধান মানিকলাল জানাকে আটক করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। সূত্রের খবর, একদিকে  নার্সিং পড়া শেষ হলেও দেওয়া

নিজস্ব প্রতিনিধি : চাকরির দেওয়ার নামে নেওয়া হয়েছিল কয়েক লক্ষ টাকা। কিন্তু অভিযোগ, পড়া শেষ হয়ে গেলেও চাকরি পাননি বেসরকারি নার্সিং কলেজের কোনও পড়ুয়া। ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাতে উত্তেজনা ছড়ায় গড়িয়ার শ্রীনগর এলাকায়।পড়ুয়াদের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই নার্সিং কলেজের প্রধান মানিকলাল জানাকে আটক করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

সূত্রের খবর, একদিকে  নার্সিং পড়া শেষ হলেও দেওয়া হয়নি শংসাপত্র। অন্যদিকে পড়ুয়াদের কাছ থেকে প্রায় ১লক্ষ ৭০ হাজার টাকা করে নেওয়ারও অভিযোগ ওই নার্সিং কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে। অভিযোগ, টাকার সঙ্গে নেওয়া হয়েছিল পড়ুয়াদের আসল নথিও। সেই সমস্ত নথি পরে চাইতে গেলেই দুর্ব্যবহার করা হত বলেই অভিযোগ তাঁদের। যদিও পড়ুয়াদের দাবি অস্বীকার করে কর্তৃপক্ষের দাবি, “অনেকে কোর্স শেষ না করেই ছেড়ে দিয়েছেন। সেই তালিকা প্রস্তুত করা হচ্ছে। সকলকে টাকা ফিরিয়ে দেওয়া হবে”।