• facebook
  • twitter
Friday, 18 October, 2024

বালিচক লকগেট এলাকায় আগুন পুড়ে ছাই তিনটি দোকান,ঘটনাস্থলে বিডিও

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: শুক্রবার ভোরে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বালিচক লকগেট এলাকায় দাউ দাউ করে জ্বলে ওঠে তিনটি দোকান। প্রায় এক ঘন্টা ধরে আগুন জ্বলতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রথমে এলাকাবাসীরাই বালতিতে জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। শর্ট সার্কিট-এর জেরেই এই ঘটনা বলে প্রাথমিক সূত্রে খবর। খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: শুক্রবার ভোরে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের বালিচক লকগেট এলাকায় দাউ দাউ করে জ্বলে ওঠে তিনটি দোকান। প্রায় এক ঘন্টা ধরে আগুন জ্বলতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রথমে এলাকাবাসীরাই বালতিতে জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। শর্ট সার্কিট-এর জেরেই এই ঘটনা বলে প্রাথমিক সূত্রে খবর। খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নেভায়। একটি ইলেকট্রিক দোকান, ভূষিমাল দোকান ও আরও একটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। শুক্রবার সকালের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় বালিচক লকগেট সংলগ্ন এলাকায়।

এই খবরের পরেই ঘটনাস্থলে পরিদর্শনে যান ডেবরা ব্লকের বিডিও প্রিয়ব্রত রাড়ী, সঙ্গে ছিলেন ডেবরা পঞ্চায়েত সমিতির সভাপতি বাদল চন্দ্র মন্ডল, সহ সভাপতি প্রদীপ কর সহ অনান্যরা। যাঁদের দোকান আগুনে পুড়ে গিয়েছে, তাঁদের পাশে থাকার কথা জানিয়েছেন আধিকারিকরা। তবে দোকান ঘরগুলি রায়ত জায়গাতে রয়েছে কিনা বা ব্যবসার কোনও কাগজপত্র ছিল কিনা, তাও খতিয়ে দেখা হবে বলে স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে।