• facebook
  • twitter
Friday, 20 September, 2024

আধিকারিক সেজে তোলাবাজি, গ্রেপ্তার ৪

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান ,৮ জুন — পরিবহন দপ্তরের আধিকারিক সেজে রাস্তায় দাঁড়িয়ে তোলা বাজির অভিযোগে পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করল। ঘটনাটি ঘটেছে কাটোয়া – বর্ধমান রাজ্য সড়কের শিরিষতলা এলাকায়। ঘটনাস্থল থেকে ওই চারজন ধরা পড়ে। এদের বাড়ি বিভিন্ন জেলায়। এদিন পুলিশ তাদের আদালতে পাঠালে আদালত বিষয়টির তদন্তের স্বার্থে অভিযুক্তদের চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়।

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান ,৮ জুন — পরিবহন দপ্তরের আধিকারিক সেজে রাস্তায় দাঁড়িয়ে তোলা বাজির অভিযোগে পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করল। ঘটনাটি ঘটেছে কাটোয়া – বর্ধমান রাজ্য সড়কের শিরিষতলা এলাকায়। ঘটনাস্থল থেকে ওই চারজন ধরা পড়ে। এদের বাড়ি বিভিন্ন জেলায়। এদিন পুলিশ তাদের আদালতে পাঠালে আদালত বিষয়টির তদন্তের স্বার্থে অভিযুক্তদের চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে নগদ টাকা এবং একাধিক মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

জানা গিয়েছে, কাটোয়া – বর্ধমান রোডের শিরিষতলার কাছে চারজন ব্যক্তিকে রাস্তায় দাঁড়িয়ে গাড়ি দাঁড় করিয়ে টাকা আদায় করতে দেখা যায়। অভিযোগ, ওই চার জন নিজেদের পরিবহন দপ্তরের আধিকারিক বলে চালকদের কাছে পরিচয় দেয়। প্রায় জোর করেই বিভিন্ন অজুহাতে টাকা তোলা হচ্ছিল বলে অভিযোগ। এই সময়ে একটি গাড়ির চালকের সঙ্গে টাকা আদায়ের সময় বচসা শুরু হয়। উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। তাদের চারজনকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ জানতে পারে, ওই চারজন ভুয়ো পরিচয়ে টাকা আদায় করছে। এরপর পুলিশ চারজনকে গ্রেফতার করে। তাদের কাছে নগদ ১৯ হাজার টাকা ও ১০ টি মোবাইল উদ্ধার করা হয়। শুভঙ্কর মন্ডল, কৃপাময় ঘোষ, সুব্রত দেবনাথ ও বিপ্লব সরকার নামে ধৃত চারজনের বাড়ি অবশ্য পৃথক পৃথক এলাকায়। দক্ষিণ ২৪ পরগণার ফলতা, পূর্ব বর্ধমানের কেতুগ্রাম ও নাদনঘাটের শ্রীরামপুর এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।