• facebook
  • twitter
Friday, 20 September, 2024

অন্ধ্রপ্রদেশে বাসের আগুনে ঝলসে ছয় জনের মৃত্যু

অমরাবতী, ১৫ মে: অন্ধ্রপ্রদেশে একটি চলন্ত বাসে ভয়াবহ অগ্নিকান্ড। আগুনে ঝলসে মৃত্যু হল ছয় জনের। জখম হয়েছেন আরও প্রায় ২০ জন যাত্রী।একটি বেসরকারি বাসে আগুন লেগে এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রের পালনাডু জেলায়। চিলকালুরিপেটা মন্ডলের পাসুমারুর কাছে একটি লরির সঙ্গে সংঘর্ষের ফলে এই ঘটনাটি ঘটে। জখম বাস যাত্রীরা জানিয়েছেন যে, তাঁরা ভোট দিয়ে হায়দরাবাদ থেকে ফিরছিলেন।

অমরাবতী, ১৫ মে: অন্ধ্রপ্রদেশে একটি চলন্ত বাসে ভয়াবহ অগ্নিকান্ড। আগুনে ঝলসে মৃত্যু হল ছয় জনের। জখম হয়েছেন আরও প্রায় ২০ জন যাত্রী।একটি বেসরকারি বাসে আগুন লেগে এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রের পালনাডু জেলায়। চিলকালুরিপেটা মন্ডলের পাসুমারুর কাছে একটি লরির সঙ্গে সংঘর্ষের ফলে এই ঘটনাটি ঘটে। জখম বাস যাত্রীরা জানিয়েছেন যে, তাঁরা ভোট দিয়ে হায়দরাবাদ থেকে ফিরছিলেন। বাসটি হায়দরাবাদ থেকে বাপাতলা জেলার নিলয়াপালেমের দিকে ফিরছিল।

ঘটনার খবর  পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। দমকলের ইঞ্জিন আগুন নিভিয়ে ফেললেও ততক্ষণে দুটি গাড়িই সম্পূর্ণ পুড়ে যায়। আহতদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে চিলাকালুরিপেট ও গুন্টুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

একজন উদ্ধারকারী বলেন, সংঘর্ষের সঙ্গে সঙ্গে বাসটিতে নিমেষে আগুন ছড়িয়ে পড়ে। ঘটনার সঙ্গে সঙ্গে কিছু ব্যক্তি বাসের জানলা দিয়ে ঝাঁপ মারে। কেউ কেউ জীবন বাঁচাতে জানলার কাঁচ ভেঙে ঝাঁপিয়ে পড়েন। যদিও এক বয়স্ক দম্পতি এবং একটি শিশু বাস থেকে বেরতে পারেননি।

জানা গিয়েছে, ঘটনার সময় বাসে ৪২ জন যাত্রী ছিলেন। তাঁরা সবাই অন্ধ্রের বাপাতলা জেলার নিলয়াপালেম মণ্ডলের বাসিন্দা। সোমবার চতুর্থ দফার ভোট দিয়ে হায়দরাবাদ থেকে ফিরছিলেন। প্রসঙ্গত সোমবার অন্ধ্রপ্রদেশে একসঙ্গে  লোকসভা ও বিধানসভার ভোট হয়।