• facebook
  • twitter
Friday, 20 September, 2024

পল্লবী যোশীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট তছরুপ

পুলিশ সূত্রে জানা গেছে, আন্ধেরির সেভেন বাংলােতে থাকেন পল্লবী যােশী। গত ৫ জুলাই তিনি থানায় প্রতারণার অভিযােগ দায়ের করেন।

অভিনেত্রী পল্লবী যোশী(Photo: IANS)

পল্লবী যােশীর ক্রেডিট কার্ডের তথ্য হাতিয়ে অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের টাকা উধাও। ক্রেডিট কার্ড প্রতারণার শিকার হলেন হিন্দি সিনেমা এবং সিরিয়ালের অভিনেত্রী। ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ১২ হাজার টাকা বেপাত্তা। শনিবার ভারসােভা পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, আন্ধেরির সেভেন বাংলােতে থাকেন পল্লবী যােশী। গত ৫ জুলাই তিনি থানায় প্রতারণার অভিযােগ দায়ের করেন। সংবাদমাধ্যমকে পল্লবী জানিয়েছেন, ৫-৬টা এসএমএস অ্যালার্ট পাই। পরপর সেগুলি ঢুকছিল। বুঝতে পারি আমার ক্রেডিট কার্ড থেকে ১২ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে। ব্যাঙ্ককে জানিয়ে সেই মুহুর্তে কার্ডটি ব্লক করে দিই।’

পুলিশ সূত্রে খবর,’পল্লবী যােশীর ক্রেডিট কার্ডের ডিটেলস ব্যবহার করে ইউরােপে ওই টাকা পরিবহণের কাজে লাগিয়েছে। ট্যাক্সি ট্রিপে ভাড়া দেওয়ার জন্য পল্লবীর টাকা ব্যবহার করা হয়ে থাকতে পারে প্রতারকরা। ভারসােভা পুলিশ স্টেশনের উচ্চ পদস্থ আধিকারিক জানিয়েছেন, ‘ইন্ডিয়ান পিনাল কোডের নির্দিষ্ট ধারায় এবং ইনফরমেশন টেকনােলজি অ্যাক্টের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে’।