• facebook
  • twitter
Wednesday, 25 September, 2024

ফুড এসআই পরীক্ষায় বেনিয়ম! পিএসসি ভবনের সামনে বিক্ষোভ পরিক্ষার্থীদের

কলকাতা, ১৯ মার্চ: স্বচ্ছ পরীক্ষার দাবিতে মিছিল পিএসসি ভবনের সামনে। এদিন বেলা বারোটা নাগাদ রাজ্যের সরকারি চাকরি পরীক্ষার্থীদের পক্ষ থেকে কালীঘাটের ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশনের সামনে অবস্থান করেন তাঁরা। তাঁদের দাবি, অবিলম্বে ফুড এসআই-এর পরীক্ষা বাতিল করতে হবে। এবং আগামী ছয় মাসের মধ্যে ফের স্বচ্ছভাবে পরীক্ষা নিতে হবে। একই সঙ্গে তাঁদের আরও দাবি, কেন্দ্রীয়

কলকাতা, ১৯ মার্চ: স্বচ্ছ পরীক্ষার দাবিতে মিছিল পিএসসি ভবনের সামনে। এদিন বেলা বারোটা নাগাদ রাজ্যের সরকারি চাকরি পরীক্ষার্থীদের পক্ষ থেকে কালীঘাটের ওয়েস্ট বেঙ্গল পাবলিক সার্ভিস কমিশনের সামনে অবস্থান করেন তাঁরা। তাঁদের দাবি, অবিলম্বে ফুড এসআই-এর পরীক্ষা বাতিল করতে হবে। এবং আগামী ছয় মাসের মধ্যে ফের স্বচ্ছভাবে পরীক্ষা নিতে হবে। একই সঙ্গে তাঁদের আরও দাবি, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষার মতো রাজ্য সরকারকেও পরীক্ষার নির্ঘণ্ট বা ক্যালেন্ডার প্রকাশ করতে হবে। এদিনের মিছিলে কলকাতা সহ একাধিক জেলা থেকে এসেছিলেন পরীক্ষার্থীরা।

প্রসঙ্গত, গত ১৭ মার্চ এবং ১৮ মার্চ ফুড এসআই -এর পরীক্ষা নিয়েছে রাজ্য সরকার। রাজ্যের একাধিক কেন্দ্রে নেওয়া হয়েছে সেই পরীক্ষা। তবে পরীক্ষা হলে প্রবেশ করার আগেই অনেকের হাতে পৌঁছে গিয়েছে সেই পরীক্ষার প্রশ্নপত্র। তাছাড়া পরীক্ষা হলের মধ্যে মোবাইল নিয়ে যাওয়ারও অভিযোগ উঠেছে অনেকের বিরুদ্ধে। তারই প্রতিবাদে সরব চাকরি পরীক্ষার্থীরা।