• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

আগামীকাল উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী

কলকাতা, ১১ মার্চ: আগামী বুধবার উত্তরবঙ্গ সফর রয়েছে মমতার। শিলিগুড়ির কাওয়াখালি ময়দানে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। এজন্য আগামীকাল, মঙ্গলবার রওনা হবেন মুখ্যমন্ত্রী। তার আগে আগামী কাল, উত্তর ২৪ পরগনার হাবড়ায় একটি প্রশাসনিক সভা রয়েছে তাঁর। তারপর উত্তরবঙ্গের উদ্দেশে রওনা দেবেন তিনি। শিয়রে লোকসভা ভোট। সূত্রের খবর, সেই কথা মাথায় রেখেই

কলকাতা, ১১ মার্চ: আগামী বুধবার উত্তরবঙ্গ সফর রয়েছে মমতার। শিলিগুড়ির কাওয়াখালি ময়দানে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। এজন্য আগামীকাল, মঙ্গলবার রওনা হবেন মুখ্যমন্ত্রী। তার আগে আগামী কাল, উত্তর ২৪ পরগনার হাবড়ায় একটি প্রশাসনিক সভা রয়েছে তাঁর। তারপর উত্তরবঙ্গের উদ্দেশে রওনা দেবেন তিনি। শিয়রে লোকসভা ভোট।

সূত্রের খবর, সেই কথা মাথায় রেখেই কিছু রাজনৈতিক কর্মসূচিও রয়েছে মমতার। সেই কর্মসূচিতে প্রকাশ পাবে, গেরুয়া অধ্যুষিত উত্তরবঙ্গে লোকসভা ভোটের লড়াইয়ে জিততে কী রাজনৈতিক রণকৌশল নেয়, তা দেখার জন্য মুখিয়ে রয়েছে রাজ্যের রাজনৈতিক মহল। সেজন্য মুখ্যমন্ত্রীর এই উত্তরবঙ্গ সফর বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।