• facebook
  • twitter
Tuesday, 24 September, 2024

শাহজাহান বিতর্কের মধ্যে বসিরহাট থানার আইসি বদল

নিজস্ব সংবাদদাতা, বসিরহাট: সন্দেশখালি কাণ্ডে রাজ্যজুড়ে শাহজাহান শেখকে নিয়ে বিতর্কের মধ্যে বসিরহাট পুলিশে রদবদল। সরিয়ে দেওয়া হল বসিরহাট থানার আইসি কাজল বন্দ্যোপাধ্যায়কে। পুলিশ এটাকে রুটিন বদলি বলে দাবি করলেও এই বদলি নিয়ে উঠছে নানা প্রশ্ন। গত বুধবার গ্রেপ্তার করা হয় সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানকে। পরের দিন বৃহস্পতিবার তাকে আদালতে তোলা নিয়ে রাজ্য জুড়ে শুরু

নিজস্ব সংবাদদাতা, বসিরহাট: সন্দেশখালি কাণ্ডে রাজ্যজুড়ে শাহজাহান শেখকে নিয়ে বিতর্কের মধ্যে বসিরহাট পুলিশে রদবদল। সরিয়ে দেওয়া হল বসিরহাট থানার আইসি কাজল বন্দ্যোপাধ্যায়কে। পুলিশ এটাকে রুটিন বদলি বলে দাবি করলেও এই বদলি নিয়ে উঠছে নানা প্রশ্ন।

গত বুধবার গ্রেপ্তার করা হয় সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানকে। পরের দিন বৃহস্পতিবার তাকে আদালতে তোলা নিয়ে রাজ্য জুড়ে শুরু হয় বিতর্ক। বৈদ্যুতিন মাধ্যমে দেখা যায়, গ্রেপ্তার হওয়া শাহজাহান আগে হাঁটছে। তার পিছনে পিছনে হাঁটতে দেখা গিয়েছিল বসিরহাট থানার আইসিকে। শাহজাহানের বডি ল্যাঙ্গুয়েজ দেখে মনে হচ্ছিল, শাহজাহান যেন পুলিশকে গ্রেপ্তার করে আদালতে নিয়ে যাচ্ছে। যাকে কেন্দ্র করে বিতর্ক দানা বাঁধে। এরপরেই বসিরহাট থানার প্রশাসনিক পদে রদবদল। আইসি কাজল বন্দ্যোপাধ্যায়কে বদলি করে দেওয়া হল। তাঁকে এখন সিআইডির ইনস্পেক্টর করা হয়েছে। অন্যদিকে তাঁর জায়গায় বসিরহাট থানার নতুন আইসি করা হয়েছে রক্তিম চট্টোপাধ্যায়কে।