• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

কুরিয়ার সংস্থার অফিসে ২৯ সেকেন্ডের মধ্যে কয়েক লক্ষ টাকা লুট

চণ্ডীগড়, ১৬ ফেব্রুয়ারি – কুরিয়ার সংস্থার অফিসে হিসাবরক্ষককে বন্দুক দেখিয়ে মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ টাকা লুট করে নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। হরিয়ানার সোনিপতে এক কুরিয়ার সংস্থায় এই ডাকাতির ঘটনা ঘটে। দুষ্কৃতীদের এই ক্ষিপ্রতায় হতবাক পুলিশ-প্রশাসন। পুলিশ সূত্রে খবর, ডাকাতরা সকলেই হেলমেট পরে আসে। কুরিয়ার সংস্থার অফিসে তখন হিসাবরক্ষক একাই ছিলেন। ডাকাতরা ওই অফিসে ঢুকে হিসাবরক্ষককে বন্দুক দেখিয়ে ভল্টের

চণ্ডীগড়, ১৬ ফেব্রুয়ারি – কুরিয়ার সংস্থার অফিসে হিসাবরক্ষককে বন্দুক দেখিয়ে মুহূর্তের মধ্যে কয়েক লক্ষ টাকা লুট করে নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। হরিয়ানার সোনিপতে এক কুরিয়ার সংস্থায় এই ডাকাতির ঘটনা ঘটে। দুষ্কৃতীদের এই ক্ষিপ্রতায় হতবাক পুলিশ-প্রশাসন। পুলিশ সূত্রে খবর, ডাকাতরা সকলেই হেলমেট পরে আসে। কুরিয়ার সংস্থার অফিসে তখন হিসাবরক্ষক একাই ছিলেন। ডাকাতরা ওই অফিসে ঢুকে হিসাবরক্ষককে বন্দুক দেখিয়ে ভল্টের চাবি দিতে বলে। দিতে না চাওয়ায় হিসাবরক্ষককে মারধরও করে ডাকাতদল। প্রাণের ভয়ে ভল্টের পাসওয়ার্ড বলে দেন তিনি। এরপর ভল্ট খুলে পাঁচ লক্ষের বেশি টাকা নিয়ে চম্পট দেয় ডাকাতরা।  সিসিটিভি ফুটেজে এই গোটা ঘটনাটি ধরা পড়ে। এই গোটা ‘অপারেশন’ চালানো হয় ২৯ সেকেন্ডের মধ্যে।

পুলিশ জানিয়েছে,  বহালগড় রোডের সেক্টর ৭ মোড়ের কাছে এই কুরিয়ার সংস্থার অফিস। হিসাবরক্ষক হৃত্বিক প্রতি দিনের মতো বৃহস্পতিবারও ভোর পাঁচটা নাগাদ অফিস খুলেছিলেন। সওয়া পাঁচটা নাগাদ দুই ডাকাত ওই অফিসে ঢোকে। তার পর হৃত্বিকের মাথায় বন্দুক ঠেকিয়ে ভল্টের পাসওয়ার্ড হাতিয়ে নেয়। তার পর সেই টাকা লুট করে তারা পালিয়ে যায়।
 
পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ডাকাতরা আগে রেইকি করেছিল। তার পরই লুটের সময় নির্বাচন করে তারা। কারণ তারা দেখেছিল ওই সময় হিসাবরক্ষক একাই অফিসে থাকেন। আর সেই সুযোগটাকে কাজে লাগায় দুষ্কৃতীরা।