• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

টিটাগড়ে পথ দুর্ঘটনায় মৃত্যু জুট মিল কর্মীর

কলকাতা, ১৩ ফেব্রুয়ারি: পথ দুর্ঘটনায় এক জুটমিল শ্রমিকের মৃত্যু। আজ, মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে দুর্ঘটনাটি ঘটে। মৃত শ্রমিকের নাম কার্তিক কর্মকার। তাঁর বাড়ি বারাকপুরের ফেরিঘাট এলাকায়। জানা গিয়েছে, প্রতিদিনের মতো আজও কাজের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন কার্তিক বাবু। তাঁর কর্মস্থল ছিল এম্পায়ার জুট মিল। এদিন সকালে তিনি বিটি রোড পার করে এম্পায়ার জুট মিলে

কলকাতা, ১৩ ফেব্রুয়ারি: পথ দুর্ঘটনায় এক জুটমিল শ্রমিকের মৃত্যু। আজ, মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে দুর্ঘটনাটি ঘটে। মৃত শ্রমিকের নাম কার্তিক কর্মকার। তাঁর বাড়ি বারাকপুরের ফেরিঘাট এলাকায়।

জানা গিয়েছে, প্রতিদিনের মতো আজও কাজের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন কার্তিক বাবু। তাঁর কর্মস্থল ছিল এম্পায়ার জুট মিল। এদিন সকালে তিনি বিটি রোড পার করে এম্পায়ার জুট মিলে যাওয়ার সময় পিছন দিক থেকে একটি গাড়ি তাঁকে ধাক্কা মারে। স্থানীয় লোকজন ও ট্রাফিক পুলিশ সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু, দুর্ঘটনাতে আঘাত এতটাই গুরুতর ছিল যে হাসপাতালে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় ঘাতক গাড়ির চালককে গ্রেপ্তার করেছে টিটাগড় থানার পুলিশ।