• facebook
  • twitter
Sunday, 22 September, 2024

অজানা বন্য প্রাণীর আক্রমণে আহত ৮

কলকাতা, ৫ ফেব্রুয়ারি: ডায়মন্ড হারবারে অজানা বন্য প্রাণীর আক্রমণে আট জন ব্যক্তি আহত। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দক্ষিণ চব্বিশ পরগনার সরিষা এলাকায় ঘটেছে এই ঘটনা। উল্লেখ্য, সম্প্রতি অজানা কোনও বন্যপ্রাণীর আক্রমণের খবর বেড়েই চলেছে। রবিবার রাত পর্যন্ত আটজন ব্যক্তি আহত হয়েছেন। তাঁরা এখন ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। বনদপ্তরের তরফ থেকে তড়িঘড়ি সেই

কলকাতা, ৫ ফেব্রুয়ারি: ডায়মন্ড হারবারে অজানা বন্য প্রাণীর আক্রমণে আট জন ব্যক্তি আহত। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দক্ষিণ চব্বিশ পরগনার সরিষা এলাকায় ঘটেছে এই ঘটনা।

উল্লেখ্য, সম্প্রতি অজানা কোনও বন্যপ্রাণীর আক্রমণের খবর বেড়েই চলেছে। রবিবার রাত পর্যন্ত আটজন ব্যক্তি আহত হয়েছেন। তাঁরা এখন ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। বনদপ্তরের তরফ থেকে তড়িঘড়ি সেই বন্যপ্রাণীকে সনাক্ত করা ও ধরার জন্য খাঁচা পাতা হয়েছে।

সোমবার সকাল পর্যন্ত এখনও বনদপ্তরের পাতা খাঁচাতে জন্তুটি ধরা পড়েনি। তড়িঘড়ি বনদপ্তরে আধিকারিকরা যে সকল ব্যক্তিকে আক্রমণ করেছিল, তাঁদের সঙ্গে কথা বলেন। তাঁদের দেহের ক্ষত দেখে বোঝার চেষ্টা করেন কোন প্রাণী হতে পারে। এনিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানালেন বনদপ্তরের আধিকারিকরা।