• facebook
  • twitter
Sunday, 22 September, 2024

মালদহে কাকার মেয়েকে খুন, স্থানীয়দের বিক্ষোভ, বাড়ি ভাঙচুর ও আগুন

মালদা, ১ ফেব্রুয়ারি: কাকার মেয়েকে অপহরণ করে খুন করল যুবক। কাকার সঙ্গে আক্রোশের জেরে এই কাণ্ড ঘটায় সে। ঘটনায় অভিযুক্ত যুবকের বাড়িতে প্রথমে ভাঙচুর ও পরে আগুন দেয় স্থানীয় জনতা। আজ, বৃহস্পতিবার এই বিক্ষোভের ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশবাজারে। অভিযুক্ত যুবকের নাম সোনু কেশরী। সম্পর্কে মৃত ছাত্রীর সে জ্যেঠতুতো দাদা। কাকার সঙ্গে দ্বন্দ্বের জেরে সোনুর আক্রোশের

মালদা, ১ ফেব্রুয়ারি: কাকার মেয়েকে অপহরণ করে খুন করল যুবক। কাকার সঙ্গে আক্রোশের জেরে এই কাণ্ড ঘটায় সে। ঘটনায় অভিযুক্ত যুবকের বাড়িতে প্রথমে ভাঙচুর ও পরে আগুন দেয় স্থানীয় জনতা। আজ, বৃহস্পতিবার এই বিক্ষোভের ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশবাজারে। অভিযুক্ত যুবকের নাম সোনু কেশরী। সম্পর্কে মৃত ছাত্রীর সে জ্যেঠতুতো দাদা। কাকার সঙ্গে দ্বন্দ্বের জেরে সোনুর আক্রোশের শিকার হয় ওই ছাত্রী। এব্যাপারে মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, কাকার উপর আক্রোশবশত খুড়তুতো বোনকে খুন করেছে সোনু।

জানা গিয়েছে, খুনের ঘটনাটি ঘটে গত সোমবার। ওই দিন সন্ধ্যায় ওই ছাত্রীকে বাড়ির সামনে থেকে বাইকে তুলে নিয়ে যায় সোনু। পরে অপহৃত নিজের কাকাতো বোনের গলা কেটে খুন করে। কোনও খবর না পেয়ে থানায় অভিযোগ করে মেয়েটির পরিবার।

পুলিশ ঘটনার তদন্তে নেমে প্রথমে সোনুকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। পুলিশের জেরার মুখে পড়ে বোনকে খুনের কথা স্বীকার করে নেয় সে। এরপর অভিযুক্তের স্বীকারোক্তি অনুসারে মৃত দেহ উদ্ধারে নামে পুলিশ। গতকাল বুধবার রাত ১২টা নাগাদ ওই ছাত্রীর গলা কাটা মৃতদেহ উদ্ধার হয়। মালদহ রেগুলেটেড মার্কেট-এর আমবাজার চত্বরের একটি ঝোঁপ থেকে দেহটি উদ্ধার হয়। এই ঘটনা এলাকাবাসীরা জানার পর এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে। তাঁরা অভিযুক্তের বাড়ির সামনে বিক্ষোভে সামিল হয়। অভিযুক্তকে স্থানীয়দের হাতে ছেড়ে দেওয়ার জন্য পুলিশের ওপর চাপ সৃষ্টি করে। এজন্য ইংলিশ বাজার থানায় বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা।