• facebook
  • twitter
Saturday, 21 September, 2024

বিহারে কংগ্রেস বিধায়কের বাড়ি থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার  

নওদা, ২৯ অক্টোবর –  বিহারের নওদায় কংগ্রেস বিধায়কের বাড়ি থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। শনিবার বিধায়ক নীতু সিংয়ের নওদা জেলার বাড়ি থেকে বছর ২৪-এর এক যুবকের মৃতদেহ উদ্ধার হয় । তিনি বিধায়কের আত্মীয় বলে জানা যায়। ঘটনার পর থেকেই পলাতক  বিধায়কের ভাইপো। স্বভাবতই পুলিশের সন্দেহ তাঁর ওপর পড়েছে। জানা গিয়েছে , তিনি

নওদা, ২৯ অক্টোবর –  বিহারের নওদায় কংগ্রেস বিধায়কের বাড়ি থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। শনিবার বিধায়ক নীতু সিংয়ের নওদা জেলার বাড়ি থেকে বছর ২৪-এর এক যুবকের মৃতদেহ উদ্ধার হয় । তিনি বিধায়কের আত্মীয় বলে জানা যায়। ঘটনার পর থেকেই পলাতক  বিধায়কের ভাইপো। স্বভাবতই পুলিশের সন্দেহ তাঁর ওপর পড়েছে। জানা গিয়েছে , তিনি নওদা জেলার প্রাক্তন কংগ্রেস সভাপতি।  খুন না আত্মহত্যা, তা খতিয়ে দেখতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, ওই যুবককে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়। জানা গেছে, মৃত যুবকের নাম পীযুষ সিং। পুলিশ সূত্রে খবর, নীতুর দেওর-এর ছেলে গোলু সিংয়ের সঙ্গে দেখা করতে এসেছিলেন বছর ২৪-এর পীযুষ। 

পুলিশের অনুমান, রাতে কোনও বিষয় নিয়ে দু’জনের মধ্যে তর্কাতর্কির সূত্রপাত হয়। বিবাদ চরমে উঠলে গোলু পীযুষকে খুন করে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। গোলু সিংয়ের সন্ধান শুরু করেছে। এই ঘটনা যখন ঘটে তখন বাড়িতে ছিলেন না নীতু সিং ও তাঁর পরিবারের কেউই। সকলে বেশ কয়েকদিন ধরে পাটনাতে রয়েছেন। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পলাতক গোলু সিংকে অভিযুক্ত হিসেবে তদন্ত শুরু করেছে। নওদার এসপি অম্বরিশ রাহুল বলেন, “আমরা এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করিনি। ময়নাতদন্তের পর জানা যাবে ঠিক কোন সময় খুন হয়েছেন পীযূষ। তার পরেই পুরো বিষয়টি পরিষ্কার হবে।”