• facebook
  • twitter
Friday, 18 October, 2024

নিষেধাজ্ঞা অমান্য করে মন্দারমণির উত্তাল সমুদ্রে তলিয়ে মৃত ১, নিখোঁজ ২ , আহত ২ জন  

মন্দারমণি, ১৫ সেপ্টেম্বর – কৌশিকী অমাবস্যার জন্য অশান্ত সমুদ্রে নেমে তলিয়ে গেলেন ৫ জন। এঁদের মধ্যে মৃত ১ জন, তলিয়ে গিয়ে নিখোঁজ আরও ২ জন।  দিঘা-সহ মন্দারমণি, তাজপুর, শঙ্করপুরে সমুদ্রস্নানে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু শুক্রবার পুলিশের নজর এড়িয়ে নিষেধাজ্ঞা অমান্য করে মন্দারমণির সমুদ্রে নেমে পড়েন কলকাতার কয়েক জন পর্যটক। পুলিশ সূত্রে খবর, সমুদ্রে ডুবে এক পর্যটকের মৃত্যু

মন্দারমণি, ১৫ সেপ্টেম্বর – কৌশিকী অমাবস্যার জন্য অশান্ত সমুদ্রে নেমে তলিয়ে গেলেন ৫ জন। এঁদের মধ্যে মৃত ১ জন, তলিয়ে গিয়ে নিখোঁজ আরও ২ জন।  দিঘা-সহ মন্দারমণি, তাজপুর, শঙ্করপুরে সমুদ্রস্নানে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু শুক্রবার পুলিশের নজর এড়িয়ে নিষেধাজ্ঞা অমান্য করে মন্দারমণির সমুদ্রে নেমে পড়েন কলকাতার কয়েক জন পর্যটক। পুলিশ সূত্রে খবর, সমুদ্রে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। তাঁর নাম নাভেদ আখতার , বয়স ২৮ বছর। সমুদ্রস্নানে নেমে দুই যুবক এখনও নিখোঁজ। তাঁদের নাম ওসামা আহেত এবং আতিফ হায়দর। সমুদ্র থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে সিদ্ধার্থ সাহা এবং শেখ আব্দুস নামে দুই যুবককে। এঁরা সবাই কলকাতার তালতলা এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কলকাতা থেকে ওই পাঁচ পর্যটক বৃহস্পতিবার মন্দারমণির একটি হোটেলে ওঠেন। দু’দিনের জন্য হোটেল ভাড়া নেন তাঁরা। বৃহস্পতিবার উত্তাল সমুদ্রে স্নানে নেমে পড়েন তাঁরা। প্রথমবার স্থানীয়রা তাঁদের তুলে দেন। কিন্তু শুক্রবার দুপুরে ওই পাঁচ পর্যটক সবার চোখ এড়িয়ে মন্দারমণির সমুদ্রতটে যেখানে ফাঁকা, সেখানে গিয়ে সমুদ্রে নেমে পড়েন। বেলা দেড়টা নাগাদ খবর আসে ওই পর্যটকেরা তলিয়ে গিয়েছেন। স্থানীয় বাসিন্দা এবং পুলিশের সহযোগিতায় তিন জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে তাঁদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা নাভেদকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, নিখোঁজ দুই পর্যটকের সন্ধানে জোরদার তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ইতিমধ্যে কলকাতা থেকে মৃত এবং নিখোঁজদের পরিবারের সদস্যরা মন্দারমণি রওনা হয়েছেন বলে খবর। মন্দারমণি থানার পুলিশ জানিয়েছে, নিখোঁজদের সন্ধানে জোরদার তল্লাশি চলছে। সেই সঙ্গে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।