• facebook
  • twitter
Sunday, 22 September, 2024

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১৬

মক্সিকো সিটি, ২৩ আগস্ট– মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ১৬ জনের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩৬ জন যাত্রী। দুর্ঘটনাকবলিত বাসটির যাত্রীদের মধ্যে অনেকে অভিবাসী ছিলেন। স্থানীয় সময় মঙ্গলবার মেক্সিকোর মধ্যাঞ্চলে এই দুর্ঘটনা ঘটে বলে রয়টার্স সূত্রে খবর। প্রতিবেদনে বলা হয়েছে, মেক্সিকোর মধ্যাঞ্চলে সড়ক দুর্ঘটনায় ১৫ জন মেক্সিকান এবং একজন ভেনেজুয়েলার নাগরিক মারা গেছেন বলে মেক্সিকোর

মক্সিকো সিটি, ২৩ আগস্ট– মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল ১৬ জনের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩৬ জন যাত্রী। দুর্ঘটনাকবলিত বাসটির যাত্রীদের মধ্যে অনেকে অভিবাসী ছিলেন। স্থানীয় সময় মঙ্গলবার মেক্সিকোর মধ্যাঞ্চলে এই দুর্ঘটনা ঘটে বলে রয়টার্স সূত্রে খবর।

প্রতিবেদনে বলা হয়েছে, মেক্সিকোর মধ্যাঞ্চলে সড়ক দুর্ঘটনায় ১৫ জন মেক্সিকান এবং একজন ভেনেজুয়েলার নাগরিক মারা গেছেন বলে মেক্সিকোর আইএনএম মাইগ্রেশন ইনস্টিটিউটের কর্মকর্তারা এক বিবৃতিতে জানিয়েছেন।

আইএনএম বলেছে, মেক্সিকোর মিয়াহুয়াতলান-কোইক্সটলাহুয়াকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটিতে মোট ৫২ জন যাত্রী

উল্লেখ্য, মেক্সিকোতে সড়ক দুর্ঘটনা ও তাতে প্রাণহানির ঘটনা বেশ সাধারণ। চলতি মাসের শুরুতে পশ্চিম মেক্সিকোতে মহাসড়ক থেকে একটি বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় নিহত হন ১৮ জন। এর আগে গত মাসে মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় প্রদেশ ওক্সাকাতে বাস দুর্ঘটনায় ২৯ জন নিহত হয়েছিলেন।