• facebook
  • twitter
Saturday, 21 September, 2024

যমজের এক জন ছাদ থেকে পড়ল সুরাটে, অন্যজন জয়পুরে জলে ডুবল

ভদোদরা, ১৪ জানুয়ারি– জন্ম একসময়, মৃত্যুও একসময়। যদিও মৃত্যু দু’জায়গায়। কিন্তু আশ্চর্যভাবে যমজ ভাইয়ের এরকম মৃত্যুতে অবাক সকলে। বয়স ২৬ বছর। মুখের আদল, চেহারায় অবিকল এক। দুই যমজ ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু হল। একজনের দেহ উদ্ধার হল গুজরাটের সুরাটে, অন্যজনের রাজস্থানের জয়পুরে। মৃতদের নাম সুমের সিং ও সোহন সিং। সুমের গুজরাটের টেক্সটাইল কারখানায় কর্মরত ছিলেন। সোহন

ভদোদরা, ১৪ জানুয়ারি– জন্ম একসময়, মৃত্যুও একসময়। যদিও মৃত্যু দু’জায়গায়। কিন্তু আশ্চর্যভাবে যমজ ভাইয়ের এরকম মৃত্যুতে অবাক সকলে। বয়স ২৬ বছর। মুখের আদল, চেহারায় অবিকল এক। দুই যমজ ভাইয়ের অস্বাভাবিক মৃত্যু হল। একজনের দেহ উদ্ধার হল গুজরাটের সুরাটে, অন্যজনের রাজস্থানের জয়পুরে।

মৃতদের নাম সুমের সিং ও সোহন সিং। সুমের গুজরাটের টেক্সটাইল কারখানায় কর্মরত ছিলেন। সোহন জয়পুরে শিক্ষকতার জন্য পরীক্ষা দিচ্ছিলেন। কী কারণে ও কীভাবে এই মৃত্যু সে নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

পুলিশ জানিয়েছে, সুমেরের দলাপাকানো দেহ উদ্ধার হয়েছে তাঁর আবাসনের নীচে। ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে বলে দাবি ফরেন্সিক বিশেষজ্ঞদের। কেউ ধাক্কা দিয়েছিল কিনা বা নিজেই ছাদ থেকে ঝাঁপ দিয়েছিল কিনা তা জানা যায়নি।

অন্যদিকে, সোহনের দেহ পাওয়া গেছে জলের ট্যাঙ্কে। পুলিশ জানতে পেরেছে, মৃত্যুর আগে দু’ভাই ফোনে কথা বলছিল। বুধবার রাতে ফোনে কথা বলতে বলতেই পা পিছলে ছাদ থেকে পড়ে সুমেরের মৃত্যু হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সোহনের দেহ ভাসতে দেখা গেছে জলের ট্যাঙ্কে। সেও একইভাবে পড়ে গিয়েছিল কিনা সেটাও রহস্য।