• facebook
  • twitter
Friday, 18 October, 2024

মদ চাওয়ায় পাথর দিয়ে থেঁতলে মহিলাকে খুন করল দুই তরুণ

পুনে, ৪ জানুয়ারি — নতুন বছরের প্রথম দিনে মদ্যপান করছিল এক নাবালক সহ দুই তরুণ। তাদের কাছ থেকে মদ চেয়েছিলেন এক মহিলা। সেই নিয়েই তিনজনের মধ্যে ঝামেলা শুরু হয়। তারপরেই রাগের মাথায় মহিলাকে খুন করে দুই তরুণ। ঘটনাটি ঘটেছে গত ১ জানুয়ারি পুনের কোন্ধওয়ার শিবনেরি নগরে। ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন

পুনে, ৪ জানুয়ারি — নতুন বছরের প্রথম দিনে মদ্যপান করছিল এক নাবালক সহ দুই তরুণ। তাদের কাছ থেকে মদ চেয়েছিলেন এক মহিলা। সেই নিয়েই তিনজনের মধ্যে ঝামেলা শুরু হয়। তারপরেই রাগের মাথায় মহিলাকে খুন করে দুই তরুণ।

ঘটনাটি ঘটেছে গত ১ জানুয়ারি পুনের কোন্ধওয়ার শিবনেরি নগরে। ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন নাবালক। অন্যজনের বয়স কুড়ি বছর। তার নাম জায়েদ শেখ।

পুলিশ জানিয়েছে গত ২ জানুয়ারি সকালে মেফেয়ার এলিগ্যাঞ্জা সোসাইটির উল্টোদিকে একটি ফাঁকা জায়গায় এক মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁর মুখটি ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিল। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মহিলাকে খুন করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, জেরায় খুনের কথা স্বীকার করেছে অভিযুক্তরা। তারা জনিয়েছে, গত ১ জানুয়ারি রাতে ওই এলাকায় বসে মদ্যপান করছিল তারা। রাত ৯টা নাগাদ ওই মহিলা এসে তাদের কাছে মদ চান। তা দিতে অস্বীকার করে ওই দুজন। সেই নিয়েই বচসায় জড়িয়ে পড়ে ৩ জন। রাগের মাথায় রাস্তায় পড়ে থাকা একটি পাথরের টুকরো তুলে নিয়ে তা দিয়ে ওই মহিলার মুখে মেরে তাঁকে খুন করে অভিযুক্তরা। এরপর এলাকা ছেড়ে পালিয়ে যায় দুজন।