• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

শিবঠাকুরকে খুনের চেষ্টার মামলায় জামিন অনুব্রতর

বীরভূম, ২৭ ডিসেম্বর– খুনের চেষ্টার মামলা থেকে আপাতত অব্যাহতি পেলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। দুবরাজপুরের তৃণমূলকর্মী শিবঠাকুর মণ্ডলকে খুনের চেষ্টার মামলায় মঙ্গলবার দুবরাজপুর আদালতের বিচারক অনুব্রত মন্ডলের জামিন মঞ্জুর করেন।  উল্লেখ্য শিবঠাকুরের অভিযোগে অনুব্রত মণ্ডলকে নিজেদের হেফাজতে নিয়েছিল দুবরাজপুর থানার পুলিশ। মঙ্গলবার কেষ্টকে আদলতে পেশ করা হয়েছিল। মঙ্গলবার এই শুনানি শুরু হতেই অনুব্রত মণ্ডলের জামিনের

anubrata

বীরভূম, ২৭ ডিসেম্বর– খুনের চেষ্টার মামলা থেকে আপাতত অব্যাহতি পেলেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডল। দুবরাজপুরের তৃণমূলকর্মী শিবঠাকুর মণ্ডলকে খুনের চেষ্টার মামলায় মঙ্গলবার দুবরাজপুর আদালতের বিচারক অনুব্রত মন্ডলের জামিন মঞ্জুর করেন। 
উল্লেখ্য শিবঠাকুরের অভিযোগে অনুব্রত মণ্ডলকে নিজেদের হেফাজতে নিয়েছিল দুবরাজপুর থানার পুলিশ। মঙ্গলবার কেষ্টকে আদলতে পেশ করা হয়েছিল। মঙ্গলবার এই শুনানি শুরু হতেই অনুব্রত মণ্ডলের জামিনের বিরোধিতা করেছিল দুবরাজপুর থানার পুলিশ। তাদের তরফে অনুব্রতকে আরও সাত দিন পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়। অন্যদিকে অনুব্রতর দাবির সপক্ষে সওয়াল করেন তাঁর আইনজীবী। দুপক্ষের বক্তব্য শুনে, দু’হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অনুব্রত মণ্ডলের জামিন মঞ্জুর করেছে আদালত। সূত্রের খবর, অনুব্রত এবার আসানসোলের কেন্দ্রীয় সংশোধনাগারে নিয়ে যাওয়া হবে। রাজ্য পুলিশের দায়ের করা মামলায় অনুব্রত মণ্ডল জামি পাওয়ার পর আদৌ তিনি দিল্লি যাবেন কি না, সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।