• facebook
  • twitter
Friday, 18 October, 2024

স্কুলের মধ্যেই চতুর্থশ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানি ,আটক অভিযুক্ত শিক্ষক 

উত্তর ২৪ পরগনা ,৩ নভেম্বর —ফের শ্লীলতাহানির মতো জঘন্য অপরাধে আটক করা হলো এক শিক্ষককে।চতুর্থ শ্রেণির এক ছাত্রীর  শ্লীলতাহানি করার দায়ে ওই শিক্ষিককে আটক করা হয়েছে । অভিযোগ, শুক্রবার দুপুরে বসিরহাটের  পিফা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দক্ষিণ পিফা কয়ালবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনাটি ঘটেছে। যত দিন যাচ্ছে ততই শ্লীলতাহানি ও ধর্ষণের মতো অপরাধ যেন বেড়েই চলেছে এই

উত্তর ২৪ পরগনা ,৩ নভেম্বর —ফের শ্লীলতাহানির মতো জঘন্য অপরাধে আটক করা হলো এক শিক্ষককে।চতুর্থ শ্রেণির এক ছাত্রীর  শ্লীলতাহানি করার দায়ে ওই শিক্ষিককে আটক করা হয়েছে । অভিযোগ, শুক্রবার দুপুরে বসিরহাটের  পিফা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দক্ষিণ পিফা কয়ালবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে ঘটনাটি ঘটেছে।

যত দিন যাচ্ছে ততই শ্লীলতাহানি ও ধর্ষণের মতো অপরাধ যেন বেড়েই চলেছে এই সমাজে। ছোট ছোট বাচ্চারাও এর হাত থেকে রেহাই পাচ্ছে না।শ্লীলতাহানির শিকার হওয়া সেই ছাত্রীটি জানিয়েছে , শুক্রবার স্কুল চলাকালীন তাকে স্কুলের একটি ফাঁকা ঘরে ডেকে নিয়ে যান ওই শিক্ষক।এরপর সেখানে জোর করে তার গায়ে হাত দেয়। জামাকাপড় নিয়ে টানাটানি করে।এই শ্লীলতাহানির ঘটনায় স্বাভাবিকভাবেই ভয় পেয়ে যায় ছাত্রীটি।পরে বাড়ি ফিরে গোটা ঘটনাটি বাড়ির সবাইকে জানিয়ে দেয়।

এরপরই শনিবার সকালে স্কুলে গিয়ে ক্ষোভে ফেটে পড়ে সেই বাচ্চাটির পরিবার। মুহূর্তের মধ্যে স্কুল চত্বরে চাউর হয়ে যায় এই খবর।ছাত্র ছাত্রীর অভিভাবকরা বিক্ষোভ দেখতে শুরু করেন স্কুলে শিক্ষকদের বন্ধ করে তালা মেরে দেন বাইরে থেকে।স্কুল থেকে কিছুটা দূরে বসিরহাট-মালঞ্চ রোড অবরোধ শুরু হয়।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বসিরহাট থানার পুলিশ।তাঁরাই ওই পার্শ্বশিক্ষককে আটক করে।এই ঘটনার পর আজ স্কুল বন্ধ রাখার কথা জানায় কর্তৃপক্ষ। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি তুলেছেন সবাই।পাশাপাশি পুলিশ জানিয়েছে, গোটা বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখা হবে।