• facebook
  • twitter
Saturday, 21 September, 2024

দুই কাউন্সিলর খুন নিয়ে বিধানসভায় তুমুল বিক্ষোভ

দুই কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে সোমবার উত্তাল হল বিধাসনভা। অধিবেশন চলাকালীনই কক্ষের বাইরে এবং ভেতরে প্রবল বিক্ষোভ দেখালেন বিজেপি বিধায়করা।

দুই কাউন্সিলর খুন বিধানসভায় বিক্ষোভ (Photo:SNS)

দুই কাউন্সিলর খুনের ঘটনা নিয়ে সোমবার উত্তাল হল বিধাসনভা। অধিবেশন চলাকালীনই কক্ষের বাইরে এবং ভেতরে প্রবল বিক্ষোভ দেখালেন বিজেপি বিধায়করা। প্রশ্ন তুললেন রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। মুখ্যমন্ত্রী তথা পুলিশমন্ত্রীর বিবৃতিও দাবি করলেন।

মৃত কাউন্সিলরদের ছবি নিয়ে ওয়াক আউট করেন বিজেপি বিধায়করা। পাণিহাটি এবং ঝালদার কাউন্সিলর খুন নিয়ে সোমবার বিধানসভার ভেতরে বাইরে তুমুল হই-হট্টগোল শুরু হয়।

এদিন অধিবেশন চলাকালীন উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, বিধানসভা চলছে। এই সময়ের মধ্যেই এই ঘটনা ঘটেছে। এই রাজ্যে মুখ্যমন্ত্রী নিজেই পুলিশমন্ত্রী।

কিন্তু তিনি এখনও এই বিষয়ে কোনও বিবৃতি দেননি। মুখ্যমন্ত্রী হিসেবেও কিছু বলেননি। এদিন দুই কাউন্সিলর খুনে দোষীদের শাস্তি দাবিতে কক্ষের মধ্যেই বিক্ষোভ দেখায় বিজেপি। স্লোগান ওঠে, পুলিশমন্ত্রী হায় হায়।

এদিন মুখ্যমন্ত্রী বিধানসভায় যাননি। নবান্নে স্বরাষ্ট্র সচিব পুলিশের আধিকারিকদের সঙ্গে আইন শৃঙ্খলা নিয়ে বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন কলকাতার পুলিশ কমিশনারও।

এদিন পুর নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম পানিহাটির তৃণমূল এবং পুরুলিয়ার ঝালদার কংগ্রেস কাউন্সিলরের খুন নিয়ে সরব হন।

এদিন তিনি দাবি করেন, দুই হত্যাকাণ্ডেই খুনিরা বহিরাগত। অবিলম্বে বিচার ও তদন্তের দাবি করেন ফিরহাদ হাকিম।