• facebook
  • twitter
Monday, 23 September, 2024

তালা ভেঙ্গে মন্দিরে চুরি

রাতের অন্ধকারে প্রাচীন মন্দিরের তালা ভেঙ্গে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলার সদর শহর তমলুকে।প্রাচীন ঐতিহ্যবাহী মহাপ্রভু মন্দিরে চুরির ঘটনা ঘটে।

প্রতিকি ছবি (File Photo: iStock)

রাতের অন্ধকারে প্রাচীন মন্দিরের তালা ভেঙ্গে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জেলার সদর শহর তমলুকে। তমলুক শহরের আট নম্বর ওয়ার্ডে অবস্থিত প্রাচীন ঐতিহ্যবাহী মহাপ্রভু মন্দিরে চুরির ঘটনা ঘটে। প্রতিদিনের মতাে মঙ্গলবার রাত্রে মন্দির বন্ধ করে পাশেই বাড়িতে যান সেবায়েতরা।

বুধবার সকালে যখন মঙ্গল আরতি কার জন্য মন্দিরের সেবায়েত্রা ভাের চারটার সময় মন্দিরে আসেন, তখন দেখেন মন্দিরের উত্তর দিকের পুকুর পাড়ের গেটের তালা ভাঙা অবস্থায় এবং ভেতরে ঢুকে দেখেন মন্দিরে আলমারির সব জিনিসপত্র উলটপালট করা। ঠাকুরের সােনার গহনা, রুপার বাঁশি, মুকুট চুরি হয়েছে।

সেই সাথে প্রণামী বাক্সে থাকা নগদ অর্থ সহ প্রায় প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকার চুরি হয়েছে। মন্দিরের তরফ থেকে কোন মন্দির চত্বরে সিসিটিভি ছিল না, তমলুক থানায় খবর দেওয়া হলে ঘটনাস্থলে আসেন তমলুক থানার ওসি জলেশ্বর তেওয়ারি।

তমলুক শহরের একদম প্রাণকেন্দ্রে মন্দিরের গেটের ঠিক উল্টো দিকে রয়েছে উপ সংশােধনাগার, জেলা আদালত, সহ আরাে গুরুত্বপূর্ণ দপ্তর আর এই এলাকায় চুরির ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। তমলুক থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি বলে পুলিশ জানিয়েছে।