• facebook
  • twitter
Saturday, 28 September, 2024

স্ত্রীর অবৈধ সম্পর্কে স্বামীকে খুনের অভিযােগ 

স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায়, স্বামীকে খুনের অভিযােগ উঠলাে স্ত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে।

প্রতিকি ছবি (File Photo: iStock)

স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায়, স্বামীকে খুনের অভিযােগ উঠলাে স্ত্রী ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার উত্তর মাঝিপাড়ায়। 

উত্তর মাঝিপাড়ার যুবক সুশান্ত লেটের মৃতদেহ ৬ ডিসেম্বর সকালে পড়ে থাকতে দেখা যায় তাঁরই বাড়ির কিছুটা দূরে। মৃতের পরিবারের লােকজনের অভিযােগ, সকালে বৌমাই জানায় যে, তাঁর স্বামী রাত্রে ঘরে ছিলাে না।

সকালে বাড়ির কাছেই তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। কিন্তু স্বামী সারা রাত ঘরে না থাকা সত্বেও কেন সে কাউকে বিষয়টি জানায়নি, তার কোনও সদুত্তর দিতে পারেনি ওই গৃহবধূ। মৃতের পরিবারের লােকজনদের অভিযােগ, সুশান্তের নাক ও থুতনিতে আঘাত এবং রক্তের দাগ দেখা গিয়েছে।

তাঁদের অভিযােগ, স্ত্রীর অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক থাকায় সুশান্ত স্ত্রীকে ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা বলেছিল। এনিয়ে স্বামী-স্ত্রীর সম্পর্কে টানাপােড়েন চলছিলাে। তারই পরিপ্রেক্ষিতে তাঁর স্ত্রী ও প্রেমিক সুশান্তকে খুন করেছে বলে তাঁদের অভিযােগ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য।