• facebook
  • twitter
Wednesday, 23 October, 2024

কখনো পায়ে হেঁটে  কখনো স্কুটারে নির্বাচনী প্রচার করছেন তৃণমূল প্রার্থী সুজয় হাজরা 

নির্বাচনী প্রচারে গিয়ে কচি কাচা দের হাতে চকলেট তুলে দেন। এভাবেই তিনি বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় গিয়ে ভোটের প্রচার করেন।

আগামী ১৩ নভেম্বর মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। তাই বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী  সুজয় হাজরা জোর কদমে  প্রচার শুরু করে দিয়েছেন। বুধবার তিনি কখনো স্কুটারে চেপে, আবার কখনো পায়ে হেঁটে  বাড়ি বাড়ি গিয়ে তাকে ভোট দিয়ে আশীর্বাদ করার আহ্বান জানিয়ে প্রচার করেন  মেদিনীপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের  তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজয় হাজরা। নির্বাচনী প্রচারের পাশাপাশি  তিনি সর্বস্তরের মানুষকে ঘূর্ণিঝড়  ডানা  নিয়ে সতর্কতা করেন। কংসাবতী নদীতে তিনি মাছ ধরতে যেতে গ্রামবাসীদের নিষেধ করেন।
এভাবেই তিনি বুধবার মেদিনীপুর সদর ব্লকের কনকাবতী সহ মেদিনীপুর শহরের বিভিন্ন এলাকায় গিয়ে নির্বাচনী প্রচার করেন। সেই সঙ্গে তিনি পথ চলতি মানুষের সাথে কথা বলে তাদের অভাবযোগের কথা মন দিয়ে শোনেন এবং আগামী দিনে তাদের পাশে থাকার আশ্বাস দেন। নির্বাচনী প্রচারে গিয়ে কচি কাচা দের হাতে চকলেট তুলে দেন। এভাবেই তিনি বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় গিয়ে ভোটের প্রচার করেন। সেই সঙ্গে ঘূর্ণিঝড় ডানা মোকাবিলা করার জন্য  দলীয় কর্মীদের সজাগ ও সতর্ক থাকার নির্দেশে দেন।