• facebook
  • twitter
Tuesday, 22 October, 2024

সি কে নাইডু ট্রফিতে বাংলার দাপট

জয়পুরে অনুষ্ঠিত সি কে নাইডু ট্রফিতে বাংলা দ্বিতীয় দিনে দারুণ খেলছে রাজস্থানের বিরুদ্ধে। বাংলা ৩৫২ রান করে সবার নজর কেড়ে নিয়েছে।

জয়পুরে অনুষ্ঠিত সি কে নাইডু ট্রফিতে বাংলা দ্বিতীয় দিনে দারুণ খেলছে রাজস্থানের বিরুদ্ধে। বাংলা ৩৫২ রান করে সবার নজর কেড়ে নিয়েছে। বাংলার হয়ে প্রয়াস রায় বর্মণ ১৫৩ রান এবং রাহুল প্রসাদ ১০১ রান করেছেন। ২৩ বছর বয়সী এই ক্রিকেট প্রতিযোগিতায় সেই অর্থে বাংলার বিরুদ্ধে রাজস্থান দাঁড়াতেই পারেনি। রাজস্থান ২৭৬ রান করে। বাংলা থেকে তাঁরা পিছিয়ে রয়েছে ৭৬ রানে। প্রয়াস ২০টি বাউন্ডারি মেরেছেন। আর রাহুল ১১টি বাউন্ডারি ও তিনটি ছক্কা মারেন। রবি কুমার ২৯ রানে নট আউট ছিলেন। দ্বিতীয় ইনিংসে রাজস্থান ৪ উইকেট হারিয়ে ৪৮ রান করে। এই মুহূর্তে তারা বাংলা থেকে ২৮ রানে পিছিয়ে রয়েছে। বাংলা হর্ষ দেব গৌতম ৭ রান তিয়ে তিনটি উইকেট তুলে নেন। আশা করা যায়, চতুর্থ দিনে রাজস্থানের সব খেলোয়াড়দের খুব তাড়াতাড়ি উড়িয়ে দিয়ে বাংলা জয়ের লক্ষ্যে পৌঁছে যাবে।
অন্যদিকে সিনিয়র মেয়েদের টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলা মুখোমুখি হয়েছিল সুরাটের মাঠে বরোদার সঙ্গে। বাংলা ১৩ রানে হার স্বীকার করেছে। ২০ ওভারে বরোদা ৬ উইকেট হারিয়ে ১১২ রান করেছিল। বরোদার অমৃতা যোসেফ ৭০ রানে নটআউট থাকেন। বাংলার শ্রেয়সী আইচ ১১ রানের বিনিময়ে ২ উইকেট নিয়েছেন। আর অন্য উইকেটগুলি নেন অরুণা বর্মণ, সাইকা ইশাক ও মিতা পাল। বাংলার খেলোয়াড়রা জয়ের লক্ষ্যে নেমে সেইভাবে নজর কাড়তে পারলেন না। ৮/ উইকেট হারিয়ে ২০ ওভারে ৯৯ রান করে। বাংলা ১৩ রানে হার মেনে নেয়।