• facebook
  • twitter
Saturday, 19 October, 2024

জাল সরকারি নথি তৈরির অভিযোগে কল্যাণী থেকে গ্রেপ্তার যুবক

জাল সরকারি নথি সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল কল্যাণী থানার পুলিশ। উদ্ধার প্রচুর ভোটার কার্ড, সরকারি স্ট্যাম্প ও অন্যান্য সরঞ্জাম।

জাল সরকারি নথি সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল কল্যাণী থানার পুলিশ। উদ্ধার প্রচুর ভোটার কার্ড, সরকারি স্ট্যাম্প ও অন্যান্য সরঞ্জাম। নদিয়ার কল্যানীর থানার ৫ নম্বর ওয়ার্ডের ঘটনা। ধৃত যুবকের নাম আশিস সরকার।

রানাঘাট পুলিশ জেলার ডিএসপি (হেড কোয়ার্টার) শেখ সামসুদ্দিন বলেন, শুক্রবার কল্যাণী থানায় সূত্র মারফত খবর আসে কল্যাণী পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের সীমান্ত এলাকায় একটি বাড়িতে জাল সরকারি নথি তৈরি করা হচ্ছে। সেই খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে হানা দেয়। উদ্ধার হয় বেশ কিছু আধার কার্ড, ভোটার কার্ড, স্ট্যাম্প, পাসপোর্ট এবং ল্যাপটপ।

শনিবার কল্যাণী থানায় সাংবাদিক সম্মেলন করেন রানাঘাট পুলিশ জেলার ডিএসপি (হেডকোয়ার্টার) শেখ সামসুদ্দিন। তিনি বলেন, ৫৭টি স্ট্যাম্প, ৯৪ টি ভোটার কার্ড, একটি আধার কার্ড, ল্যাপটপ, পাসপোর্ট, পেন ড্রাইভ, প্রিন্টার উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, এর সঙ্গে আর কেউ জড়িত কি না খতিয়ে দেখা হচ্ছে। এমনকি যাঁদের ভোটার কার্ড পাওয়া গিয়েছে, তাঁদের সঙ্গে বাংলাদেশি কোনও যোগ আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।